তরিকুলের একার পক্ষে লামিয়ার লাশ পুঁতে রাখা সম্ভব না, দাবি পরিবারের | সারা সপ্তাহের খবর

বাংলাদেশের খবর নিউজ আপডেটে আপনাকে স্বাগত। আমরা সম্প্রতি ঘটে যাওয়া বিষয়গুলো সংকলন করে আপনাদের সামনে নিয়ে আসছি। যারা নিয়মিত সংবাদপত্র বা অন্য মাধ্যমের খবরগুলোতে চোখ রাখার সময় পান না। তাদেরকে এই আয়োজনটি হালনাগাদ থাকতে সাহায্য করবে।

আজকের আলোচনার বিযয় : তরিকুলের একার পক্ষে লামিয়ার লাশ পুঁতে রাখা সম্ভব না, দাবি পরিবারের, নারায়ণগঞ্জে বিস্ফোরণ থেকে আগুনে ভবনের একাংশ ধস, সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে স্থানীয়দের হামলার অভিযোগ, গুলিতে বৃদ্ধ নিহত, মা-বাবার পাশ থেকে চুরি হওয়া শিশুটি পড়ে ছিল সড়কের পাশে, চকরিয়ায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালকসহ নিহত ২, পুলিশের মামলায় মাহিয়া মাহি গ্রেপ্তার, ভারত থেকে ডিজেল আনার ফ্রেন্ডশিপ পাইপলাইনের উদ্বোধন আজ, বিএনপি টেনে না ধরলে দেশ আরও এগিয়ে যেত বললেন তথ্যমন্ত্রী

 

তরিকুলের একার পক্ষে লামিয়ার লাশ পুঁতে রাখা সম্ভব না, দাবি পরিবারের | সারা সপ্তাহের খবর

তরিকুলের একার পক্ষে লামিয়ার লাশ পুঁতে রাখা সম্ভব না, দাবি পরিবারের | সারা সপ্তাহের খবর

 

তরিকুলের একার পক্ষে লামিয়ার লাশ পুঁতে রাখা সম্ভব না, দাবি পরিবারের

পিরোজপুরের নাজিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের কলেজছাত্রী লামিয়া আক্তারকে (১৮) শ্বাসরোধে হত্যার পর লাশ বালুর মধ্যে পুঁতে রেখেছিলেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন তাঁর স্বামী তরিকুল ইসলাম (২২)। এর আগে গ্রেপ্তারের পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রাথমিক জিজ্ঞাসাবাদেও তরিকুল একই কথা বলেছিলেন। তবে নিহত স্বজনেরা বলছেন, তরিকুলের একার পক্ষে লামিয়াকে হত্যার পর লাশ টেনে নিয়ে বালু খুঁড়ে পুঁতে রাখা সম্ভব নয়। এ ঘটনায় আরও মানুষ জড়িত ছিলেন। মামলার অন্য আসামিদের বাঁচাতে তরিকুল সব দোষ নিজের কাঁধে তুলে নিচ্ছেন বলে দাবি করেছেন তাঁরা।

নারায়ণগঞ্জে বিস্ফোরণ থেকে আগুনে ভবনের একাংশ ধস

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে বিস্ফোরণ থেকে আগুন লেগে একটি পুরোনো দোতলা ভবনের একাংশ ধসে পড়ে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। আজ শনিবার সকাল ৯টার দিকে নিতাইগঞ্জের আর কে দাস রোডে ইলিয়াস দেওয়ানের মালিকানাধীন ভবনে এ ঘটনা ঘটে। এতে আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে স্থানীয়দের হামলার অভিযোগ, গুলিতে বৃদ্ধ নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আবুল কাশেম (৬৫) নামের এক বৃদ্ধ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। আসামি ধরতে গিয়ে র‌্যাব পরিচয়ে একদল সাদা পোশাকধারী লোক তাঁকে গুলি করেছেন বলে অভিযোগ করেছেন স্ত্রী রমিজা বেগম। গতকাল শুক্রবার দিনগত রাত দেড়টায় উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ওই এলাকার প্রয়াত কদম আলীর ছেলে। তিনি পেশায় একজন বাঁশ বেতের হস্তশিল্পী। তার পাঁচ ছেলে ও এক মেয়ে রয়েছে। এই ঘটনায় হুমায়ুন কবির (৪৩) নামের আরও এক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে।

মা-বাবার পাশ থেকে চুরি হওয়া শিশুটি পড়ে ছিল সড়কের পাশে

বাগেরহাটের ফকিরহাটে ঘুমিয়ে থাকা মা–বাবার পাশ থেকে চুরি হওয়া পৌনে তিন মাসের শিশু সাজিদ ফারাজীকে খুলনা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে খুলনা শহরের মিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা একটি ব্যাগের ভেতর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। আজ শনিবার সকালে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে খুলনা সদর থানার পুলিশ। এর আগে গতকাল ভোরে ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইট কুমড়া গ্রাম থেকে শিশু সাজিদকে চুরি করা হয়। 

 

google news
আমাদেরকে গুগল নিউজে ফলো করুন

 

চকরিয়ায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালকসহ নিহত ২

কক্সবাজারের চকরিয়া উপজেলায় সিমেন্টবোঝাই একটি ট্রাক উল্টে চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ শনিবার ভোর ৫টার দিকে উপজেলার উত্তর হারবাং ১২ নম্বর সেতু এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন ট্রাকটির চালক এরশাদ মণ্ডল (৩৮) ও তাঁর সহকারী শিব্বির আহমদ (১৯)। নিহত এরশাদ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাবলা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। নিহত শিব্বির সিলেটের গোয়াইনঘাট উপজেলার মুহাম্মদপুর এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

পুলিশের মামলায় মাহিয়া মাহি গ্রেপ্তার

পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই মামলার আসামি তাঁর স্বামী রকিব সরকার পলাতক আছেন। দুপুর ১২টার দিকে মাহিয়া মাহির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। 

ভারত থেকে ডিজেল আনার ফ্রেন্ডশিপ পাইপলাইনের উদ্বোধন আজ

‘ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন’ দিয়ে ভারত থেকে বাংলাদেশে ডিজেল আসবে। আজ শনিবার (১৮ মার্চ) সেই ফ্রেন্ডশিপ পাইপলাইন ভার্চ্যুয়ালি উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশ সময় বিকেলে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ পাইপলাইনের উদ্বোধন করবেন।

বিএনপি টেনে না ধরলে দেশ আরও এগিয়ে যেত বললেন তথ্যমন্ত্রী

 

অংশগ্রহণমূলক নির্বাচনের দায়িত্ব শুধু সরকারি দলের নয়, বিএনপিসহ সকলের : তথ্যমন্ত্রী

 

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও তার মিত্ররা পেছনে টেনে না ধরলে দেশ আরও এগিয়ে যেত। মন্ত্রী আরও বলেন, ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে একটি রাজনৈতিক অপশক্তি প্রতিবন্ধক হয়ে দাঁড়িয়েছে। বিএনপি ও তার মিত্ররা সেই অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক। তারা যদি বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির চাকাকে পেছনে টেনে না ধরত, দেশ আরও বহুদূর এগিয়ে যেত।’

আরও দেখুনঃ